ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

জমি নিয়ে বিরোধ, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৮, ৩০ জুলাই ২০২৩

মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত হয়েছেন।

শনিবার (২৯ জুলাই) সন্ধ্যায় কালকিনি পৌরসভার ৮নং ওয়ার্ডের দক্ষিণ জনারদন্দী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কবির হাওলাদার (৫৫) ওই এলাকার মৃত আলতাজউদ্দিন হাওলাদারের বড় ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে কালকিনি পৌরসভার ৮নং ওয়ার্ডের দক্ষিণ জনারদন্দী গ্রামের সবুর হাওলাদারের সঙ্গে তার আপন ভাই কবির হাওলাদারের জমি নিয়ে বিরোধ চলছিল। এর জেরে শনিবার সন্ধ্যায় ছোট ভাই সবুর হাওলাদার বড় ভাই কবির হাওলাদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন।

পরে স্থানীয়রা কবির হাওলাদারকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় কাউন্সিলর আনিসুজ্জামান জানান, “জমিজমা নিয়ে আপন দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। বেশ কয়েকবার এনিয়ে সালিশ-মিমাংসা করা হয়। তারপরও হঠাৎ শনিবার বিকালে ছোট ভাই সবুর ও তার ছেলেরা মিলে বড় ভাই কবির হাওলাদারকে কুপিয়ে মেরে ফেলে। আমরা প্রশাসনের কাছে এ ঘটনার কঠিন বিচার চাই।”

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সুস্মিতা রায় জানান, “নিহত কবির হাওলাদারের পেটে ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। গলার আঘাতের কারণে তার শ্বাসনালী কেটে গেছে। রোগীকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।”

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান ঘটনা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত হত্যাকারীদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি