ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

রাজশাহীতে ভটভটি-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫৯, ২ আগস্ট ২০২৩

রাজশাহীর মোহনপুরে ভটভটির সঙ্গে অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী-নওগাঁ সড়কের মোহনপুর উপজেলার সাকোয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন মোহনপুর থানার ওসি হরিদাস মণ্ডল।

নিহতরা হলেন বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের জিউপাড়া গ্রামের আজিজুর রহমান (৩৫), মোহনপুর উপজেলার মোহনপুর গ্রামের জাহাঙ্গীর আলম (৪৫) ও একই গ্রামের আবুল হোসেন (৫৫)। 

আহতরা হলেন মোহনপুর উপজেলার আমরাইল গ্রামের মজিবর হোসেন (৬০), একই গ্রামের তৈয়ব আলী (৫০), সাকেয়া গ্রামের আনসারুজ্জামান (৭০) ও একই গ্রামের চঞ্চল (৩৮)।

ওসি হরিদাস মণ্ডল জানান, বাগমারা থেকে গরু নিয়ে একটি ভটভটি রাজশাহী নগরের সিটি হাটে যাচ্ছিল। এ সময় মোহনুপরের সাকোয়া এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। একজন সাইকেল আরোহীকে চাপা দিয়ে ভটভটি উল্টে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে সাইকেল আরোহী নিহত হন। 

পরে আহত ছয়জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। এদের মধ্যে একজন অটোরিকশা ও অপরজন ভটভটির যাত্রী ছিলেন। 

আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি