ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

পটিয়ায় শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২২, ৯ আগস্ট ২০২৩

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে পটিয়ায় আবাহনী ক্রীড়া চক্র শান্তির হাট শাখার উদ্যাগে খতমে কোরআান,দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি চেয়ারম্যান জাকারিয়া ডালিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল আলীর পরিচালনায় থানা মহিরা দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়।  

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ,বক্তব্য রাখেন ঋষি বিশ্বাস, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, এডভোকেট হোসাইন রানা। 

এসময় উপস্থিত ছিলেন আবাহনী ক্রীড়া চক্রের সহ-সভাপতি মোহাম্মদ ফোরকান উদ্দীন চৌধুরী, খোরশেদ আলম,আলমগীর চৌধুরী, সাইফুল ইসলাম সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম মেম্বার,আনিসুল ইসলাম, মাহফুজুল আলম চৌধুরী, অর্থ সম্পাদক মহিউদ্দীন সুমন, সাংগঠনিক সম্পাদক ইউচুফ খান,আনচুর আলী,আবদুর রহমান জুনু, প্রচার সম্পাদক আবদুল কাদের, সমাজকল্যাণ সম্পাদক এম এ রহিম মেহেক, দপ্তর সম্পাদক জয়নাল আবেদিন ফরহাদ, লিটন মজকুরি,  ফজল করীম, সোলাইমান, ফারুক, রুবেল, তৈয়বুর রশীদ, সাইফুল ইসলাম, মোহাম্মদ সোহেল,সাইফু নজরুল ইসলাম, সোলাইমান (কোলাগাও) আলমগীর।

এসময় বক্তারা বলেন,শেখ কামাল একজন বহুমাত্রিক প্রতিভার অধিকারী ছিলেন। ক্রীড়াঙ্গন, সংগীত, নাটকসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডে তার অবদান ছিল অসামান্য। 

আমাদের ক্রীড়াঙ্গনে শেখ কামাল অসামান্য অবদান রেখে গেছেন। তিনি দেশের বিভিন্ন স্থানে ক্রীড়াচক্র গড়ে তোলেন। যুব সমাজকে তিনি ক্রীড়াঙ্গনের সঙ্গে সম্পৃক্ত করেন। আমরা তার দেখানো পথে ক্রীড়াঙ্গন বিশ্ব দরকারে নিয়ে যেতে পারি।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি