ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

মিরসরাইয়ে নারীর রহস্যজনক মৃত্যু

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত : ১২:০৬, ১০ আগস্ট ২০২৩ | আপডেট: ১২:১১, ১০ আগস্ট ২০২৩

চট্টগ্রামের মিরসরাইয়ে রহস্যজনকভাবে স্বামী পরিত্যক্তা রোজিনা আক্তার (২৫)র মৃত্যু হয়েছে। 

বুধবার (৯ আগস্ট) বিকালে মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কেনু সওদাগর বাড়িতে এই ঘটনা ঘটে। 
তিনি ওই বাড়ির কেনু মিয়ার মেয়ে। পরিবারের দাবি বটকিতে পড়ে রোজিনা মারা গেছে। তবে পুলিশ বলছে, রোজিনার মৃত্যু রহস্যজনক। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। 

তবে পুলিশ রোজিনার ঘর থেকে একটি রক্ত মাখা ছুরি উদ্ধার করেছে। 

রোজিনার মা পরান ধনের দাবি, বুধবার দুপুরে রোজিনা অসর্তকতাবশত একটি বটকিতে পড়ে মারা যায়। লাশ দাফনের আগে পুলিশ এসে বাধা দেয়। 

পুলিশ বলছে, স্থানীয়দের সাথে কথা বলে তারা জানতে পেরেছেন রোজিনার সাথে তার বড় বোনের ছেলে তারিকুল ইসলামের পারিবারিক দ্বন্দ্বে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে তারিকুল ছুরি দিয়ে রোজিনা আঘাত করলে তার মৃত্যু হয়। ঘটনা ধামাচাপা দিতে তড়িঘড়ি করে লাশ দাফন করতে এলে পুলিশ বাধা দেয়। 

তবে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনার পর তারিকুল পলাতক রয়েছে। তারিকুলের বাড়ি ফেনীর জেলার ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নে। তারা নানার বাড়িতে থাকতো। 

রোজিনার ভাগিনী তানিয়া আক্তার বলেন, বুধবার বিকালে আমাদের ফোন করে জানানো হয় আমার খালা মারা গেছে। কিন্তু কিভাবে মারা গেছে তা বলেনি। 

মিরসরাই সার্কেলের অতিরিক্ত সহকারী পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, রোজিনার মৃত্যু রহস্যজনক। ধারণ করছি, এটা খুন হতে পারে। রোজিনার ঘর থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর রোজিনার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি