ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মিরসরাইয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ-গাঁজাসহ যুবক গ্রেপ্তার

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৭, ১৩ আগস্ট ২০২৩

চট্টগ্রামের মিরসরইয়ে গোপন সংবাদের ভিত্তিতে পিকআপভর্তি বিদেশি মদ ও গাঁজাসহ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় বিভিন্ন ব্র্যান্ডের ৯৪ বোতল বিদেশি মদ ভোদকা-হুইসকিসহ ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য আনুমানিক ৫ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১৩ আগস্ট) ভোরে উপজেলার ওয়া‌হেদপুর ইউনিয়নের বিদ্যুৎ কে‌ন্দ্রের সাম‌নে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে যুবক ও মাদকদ্রব্য আটক করা হয়।

মিরসরাই থানা পু‌লি‌শ জানায়, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে খবর পে‌য়ে‌ মিরসরাই বাজার থে‌কে ধাওয়া ক‌রে‌ নিজামপুর এলাকায় মাদকসহ এক‌টি‌ পিকআপ আটক ক‌রে পু‌লিশ। আটককৃত গা‌ড়ি‌টিকে (টাটা ইএক্স ২ ম‌ড়ে‌লের রে‌জি‌স্ট্রেশন নং ফেনী- ন-১১-০৭৭১) তল্লা‌শি ক‌রে এসব মাদক দ্রব্য উদ্ধার করা হয়। এ সময় গাড়ি চালক ফেনী সদর থানার ১১নং মৌট‌বি ইউনিয়‌নের ৮নং ওয়াড়স্থ লস্করহাট মোল্লাবা‌ড়ির আমিনুল হ‌কের ছে‌লে ক‌ফিল উদ্দিনকে (২৫) আটক করা হয়।

এসময়ে আরিফ হো‌সেন (৩০) না‌মে অপর আসামি পা‌লি‌য়ে যায়। আটককৃত মাদ‌কের ম‌ধ্যে র‌য়ে‌ছে- ‌বিভিন্ন ব্র্যান্ডের ৯৪ বোতল বি‌দে‌শি ভোদকা ও হুইস‌কি এবং ১৪ কে‌জি গাঁজা। যার আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।

মিরসরাই থানা অফিসার ইনচার্জ ক‌বির হো‌সেন জনান, মাদকগু‌লো ভারতীয় সীমান্ত এলাকা‌ থে‌কে সংগ্রহ ক‌রে চট্টগ্রাম নি‌য়ে যাওয়া হ‌চ্ছিল। মাদক উদ্ধার পরবর্তী নিয়‌মিত মামলা রুজু ক‌রে আসামিকে আদাল‌তে‌ প্রেরণ করা হ‌য়ে‌ছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি