ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ভান্ডারিয়ায় নবাগত ইউএনও`র পরিচিতি সভা অনুষ্ঠিত

ভান্ডারিয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৯, ১৫ আগস্ট ২০২৩

পিরোজপুরের ভান্ডারিয়ার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ইয়াসিন আরাফাত রানার সঙ্গে সকল শ্রেণী পেশার মানুষের পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) সোমবার সন্ধ্যায় উপজেলার খন্দকার মোশারফ হোসেন অডিটরিয়ামে রাজনৈতিক, কর্মজীবী, সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও শ্রেণী পেশার মানুষের সঙ্গে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। 

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ। 

এসময় অনান্যদের মধ্যে ভান্ডারিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসিকুজ্জামান, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক মন্টু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি লিয়াকত হোসেন তালুকদার উপস্থিত ছিলেন।

এছাড়া আওয়ামী যুবলীগের সভাপতি তালুকদার এনামুল কবির টিপু, সাধারণ সম্পাদক এহসাম হাওলাদারসহ উপজেলা, ইউনিয়ান, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, ইউপি চেয়ারম্যানগণ ও ইউপি সদস্য, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি