ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বিয়ের প্রলোভনে তরুণিকে অপহরণ, মূল হোতা রনি গ্রেপ্তার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১২, ১৭ আগস্ট ২০২৩

চট্টগ্রামের মিরসরাইয়ের এক তরুণিকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে বদ্ধ ঘরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে ৫ যুবক। এ ঘটনার প্রধান হোতা নূর আলম ওরফে রনিকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (১৬ আগস্ট) দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি জানায় র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার। এর আগে মঙ্গলবার ঢাকা মহানগরের দক্ষিণখান থানার আজমপুর গুনবর মুন্সী স্মরনী থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, ফেনীর ছাগলনাইয়া উপজেলার সাগর নামে এক যুবকের সাথে মিরসরাইয়ের ওই তরুণির মোবাইল ফোনে কথা হতো। গত ১৮ জুলাই বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণিকে তার বাড়ি থেকে আর চার যুবক মিলে একটি সিএনজিযোগে ফেনীর পরশুরাম এলাকার একটি অজ্ঞাত বাড়িতে আটকে রাখে। পরে তাকে জোরপূর্বক ইয়াবা এবং মদ পান করিয়ে ৫ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। 

ঘটনার ১২দিন পর গত ৩০ জুলাই ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের শিকার তরুণি বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে পরশুরাম থানার অফিসার ইনচার্জ নুরু আলম রনিকে (২৮) প্রধান আসামি করে সাগর (২৩), রিপন (২৫), আরিফ (২৪) ও সাকিব মুন্সী (২৫)সহ মোট ৫ জনের বিরুদ্ধে মামলাটি রুজু করেন। 

এরপর র‌্যাব-১ উত্তরা ও র‌্যাব-৭ চট্টগ্রামের যৌথ অভিযানে প্রধান আসামি রনি গ্রেফতার হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি