ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেলো সরকারি কর্মকর্তার

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:০৮, ১৭ আগস্ট ২০২৩

মোংলায় কাভার্ডভ্যানের চাপায় মারা গেছেন এক সরকারি কর্মকর্তা। এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যান ও চালককে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গাজীর ব্রিজের উপর এ ঘটনা ঘটে। 

নিহত সুবোধ রঞ্জন ঢালী মোংলায় ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসারের পাশাপাশি শরণখোলায়ও অতিরিক্ত দায়িত্বে ছিলেন। সে খুলনার পাইকগাছা পৌরসভার হাসপাতাল রোডের বাসিন্দা নির্মল চন্দ্র ঢালীর ছেলে। 

মোংলা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা (বিআরডিবি/বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড) সবুজ বৈরাগী ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন জানান, মোংলা উপজেলা পল্লী উন্নয়ন দপ্তরের ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসার সুবোধ রঞ্জন ঢালী (৩৯) শরণখোলা উপজেলায় অতিরিক্ত দায়িত্বরত ছিলেন। বৃহস্পতিবার সকালে মোংলা থেকে শরণখোলা যাওয়ার পথিমধ্যে মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের গাজীর ব্রিজের উপর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরএফএল কোম্পানীর একটি কাভার্ডভ্যান তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। 

মোটরসাইকেল থেকে সুবোধ ছিটকে কাভার্ড ভ্যানের চাকার নিচে পড়েন। ওই সময় কাভার্ডভ্যানটি সুবোধের বুকের উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

পরে খবর পেয়ে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সবুজ বৈরাগী ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দুপুর পৌনে ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এরপর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রকাশ কুমার দাশ তাকে মৃত বলে ঘোষণা করেন। 

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, কাভার্ডভ্যানের চাপায় নিহত সুবোধের লাশ উদ্ধারসহ ঘাতক কাভার্ডভ্যান ও চালক আনিসুর রহমানকে (৪৫) আটক করা হয়েছে। আটক চালক আনিসুর রহমান রাজবাড়ী জেলার পাংশা থানার কাছাড়ীপাড়ার মৃত সৈয়দ আলী প্রামাণিকের ছেলে।

এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের হবে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি