ঢাকা, বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪

সীমান্ত নিরাপত্তা নিশ্চিতে বিজিবির পূর্ণ প্রস্তুতি রয়েছে: মহাপরিচালক

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৮, ৩১ আগস্ট ২০২৩ | আপডেট: ১৫:৪৯, ৩১ আগস্ট ২০২৩

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)র মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান বলেছেন, নির্বাচন উপলক্ষে সীমান্ত নিরাপত্তা নিশ্চিত করার পরও দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা নিশ্চিতের জন্য বিজিবির পূর্ণ প্রস্তুতি গ্রহণ করেছে।

বৃহস্পতিবার সকালে কুমিল্লার সীমান্ত বিবিরবাজার বিওপি এবং বিবিরবাজার সমন্বিত চেক পোষ্ট (আইসিপি) পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে অবৈধ অস্ত্র, সন্ত্রাসী আসার চেষ্টা করে। বিবিরবাজার আইসিপিসহ সারাদেশে অবৈধ অস্ত্র গোলাবারদ যাতে আসতে না পারে সেজন্য বিজিবির পক্ষ থেকে আরও বেশি কাজ করা হচ্ছে, যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি না ঘটে। 

এর আগে তিনি বিবিরবাজার আইসিপিতে পৌঁছালে বিএসএফ গোকুলনগর সেক্টরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার রাজেশ সিং কানওয়ার তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ও মতবিনিময় করেন।

এসময় সরাইল রিজিয়ন কমান্ডার ব্রিগেঃ জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম, কুমিল্লা সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ শরিফুল ইসলাম মেরাজ, কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ নজরুল ইসলাম, কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নানসহ বিজিবি ও বিএসএফ কর্মকর্তার উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি