ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

ভান্ডারিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৬ শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৪, ১০ সেপ্টেম্বর ২০২৩ | আপডেট: ১৮:৪৫, ১০ সেপ্টেম্বর ২০২৩

পিরোজপুরের ভান্ডারিয়ার গৌরিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো: মুজিবুর রহমান চৌধুরীর বিরুদ্ধে পৈখালী হাজী এসএন জামান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ ৬ শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মানববন্ধন ও ক্লাস বর্জন করেছে।

রবিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে পৈখালী হাজী এসএন জামান মাধ্যমিক বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীরা মানববন্ধনে ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান চৌধুরীর বিচার না হওয়ার পূর্ব পর্যন্ত ক্লাস বর্জন করে বিদ্যালয় ত্যাগ করে।

এ ঘটনায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পঙ্কজ কুমার হালদার মুঠোফোনে জানান, গতকাল শনিবার (৯ সেপ্টেম্বর) ইউনিয়ন পরিষদের সকল মাধ্যমিক বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের বার্ষিক ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান অকথ্য ভাষায় গালি গালাজ করেন। ইউপি চেয়ারম্যান বর্তমান এমপি আনোয়ার হোসেন মঞ্জুর জাতীয় পার্টি (জেপি মঞ্জু) দলের প্রভাবশালী নেতা হওয়ায় তার দলীয় নেতা-কর্মীরা মিলে শিক্ষকদের সাথে এমন আচরণের পরে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা আজ ক্লাস বর্জন ও মানববন্ধন করেছে।

এ ব্যাপারে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ দেয়া হয়নি। ম্যানেজিং কমিটির সাথে আলোচনা করে দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধুরীকে ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

কেআই// 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি