ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

নির্বাচনে মানুষের ভোটাধিকার নিশ্চিত করবে র‌্যাব: মহাপরিচালক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৭, ১২ সেপ্টেম্বর ২০২৩

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাাব)র মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার পর নির্বাচন কমিশনের অধীনে থাকবে আইনশৃঙ্খলা বাহিনী। কমিশন যেভাবে পরিচালনা করবে র‌্যাব সেভাবে দায়িত্ব পালন করবে। সেই সঙ্গে সাধারণ মানুষজন যেন কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এটা নিশ্চিত করতে দৃঢ়ভাবে দায়িত্ব পালন করবে র‌্যাব। 

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার দক্ষিণ পৈরতলায় র‌্যাব-৯’র ক্রাইম প্রিভেনশন কোম্পানির উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

র‌্যাব মহাপরিচালক বলেন, র‌্যাবের মূল লক্ষ্যই দেশের জনগণের নিরাপত্তায় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করা। এদেশে যাতে জঙ্গি স্থায়ী না হতে পারে, সন্ত্রাসীরা যাতে আধিপত্য বিস্তার করতে না পারে সে লক্ষ্য নিয়েই র‌্যাব কাজ করে যাচ্ছে। সেজন্য দেশের মানুষের মধ্যে দিন দিন র‌্যাবের প্রতি আস্থা এবং বিশ্বাস বাড়ছে। 

তিনি আরও বলেন, যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে র‌্যাব মানসিকভাবে তৈরি আছে। 

এসময় উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল মোঃ মাহাবুব আলম, লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন ও জেলা পরিষদ চেয়ারম্যান আল মামুন সরকার প্রমুখ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি