ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

শিবপুরে মাইক্রোবাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩০, ১৬ সেপ্টেম্বর ২০২৩

ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন এবং এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। 

শুক্রবার রাত ২ টার দিকে শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী। 

তবে নিহতের পরিচয় নিশ্চিত করা যায়নি। আহতরা হলেন, মাদারীপুর জেলার কুতুবপুর থানার শিবচরের হাসিনা বেগম (৩৯) এবং সানজিদা বেগম (১৯)। তাদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপালে ভর্তি করা হয়েছে।

এর আগে রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার ভিটিমরজালে এই অপর এক দুর্ঘটনায় প্রাণ হারান তিন সিএনজি আটোরিকশার যাত্রী। নরসিংদীর বেলাব ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইয়াসিন ইকবাল এই তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)

এ নিয়ে গত রাতেই ঢাকা-সিলেট মহাসড়কে প্রাণ যায় ছয় যাত্রীর। পৃথক এই দুর্ঘটনায় আহত হয় আরও পাঁচ জন। 

নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আরএমও ডা. পলাশ মোল্লা বলেন, সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আর নিহতদের লাশ নরসিংদী সদর হাসপালের মর্গে পাঠানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি