ঢাকা, বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪

সড়কে প্রাণ হারালেন পুলিশ সদস্য ও ডুয়েট শিক্ষার্থী

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৪, ২১ সেপ্টেম্বর ২০২৩ | আপডেট: ১৮:১১, ২১ সেপ্টেম্বর ২০২৩

গাজীপুরের পৃথক সড়ক দুর্ঘটনায় কালিয়াকৈরে পিকআপভ্যানের চাপায় জেলা পুলিশের ট্রাফিক সাব ইন্সপেক্টও ও মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

নিহতরা হলেন টাঙ্গাইলের জামাল উদ্দিন। তিনি জেলা ট্রাফিক বিভাগে ট্রাফিক সাব ইন্সপেক্টর হিসেবে কর্মরত ছিলেন।  ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র সোহেল রানা। তার বাড়ি মুন্সীগঞ্জে।
 
পুলিশ  জানায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় জেলা পুলিশের তিন সদস্য ডিউটিরত অবস্থায় একটি মাছবাহী পিকআপভ্যানকে থামানোর সংকেত দেন। এক পর্যায়ে পিকআপভ্যানটি আরও দ্রুত পালিয়ে যাবার চেষ্টাকালে পুলিশ সদস্য জামাল উদ্দিনকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। 

স্থানীয় লোকজন ও পুলিশ সদস্যরা জামাল উদ্দিনকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেলে নিয়ে গিলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পিকআপভ্যানসহ চালককে গ্রেফতার করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন জানান, পিকআপের চাপায় পুলিশ সদস্য জামাল উদ্দিনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গাড়ীটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। মরদেহ পুলিশ লাইনে আনা হচ্ছে।

এদিকে, গাজীপুরে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ডুয়েট শিক্ষার্থী সোহেল রানার মৃত্যু হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম জানান, গেল রাতে ডুয়েট শিক্ষার্থী সোহেল রানা দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। মোটরসাইকেলটি ডুয়েট গেইট এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এসময় সোহেল রানাসহ তার এক সহপাঠী আহত হন। 

গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি