ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

বিশ্ব ফার্মাসিস্ট দিবসে রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ে র‌্যালি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৮, ২৫ সেপ্টেম্বর ২০২৩

বিশ্ব ফার্মাসিস্ট দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আরপিএসইউ ফার্মা এ্যাসোসিয়েশনের আয়োজনে শোভাযাত্রায়, পোস্টার প্রতিযোগিতার ও ফার্মা অলিম্পিয়ার্ড বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান ড. অপূর্ব কুমার বর্মণের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মনীন্দ্র কুমার রায়, ফার্মেসি কাউন্সিল অব বাংলাদেশের ডেপুটি ডিরেক্টর আসিফ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তরা।

এসময় আরপিএসইউ’র উপাচার্য অধ্যাপক ড. মনীন্দ্র কুমার রায় শিক্ষার্থীদের সরণ করিয়ে দেন ফার্মাসিস্ট কোন ব্যবসা নয়, এটি মানব সেবা। পাশাপাশি ফার্মাসিস্টদের সংখ্যা বাড়লেও ওষুধ কোম্পানিগুলো কর্মস্থানের সুযোগ করে না দেয়ায় তা নিয়ে আক্ষেপ করেন বক্তারা।

অনুষ্ঠানে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের কোয়ালিটি অ্যাসুরেন্স ম্যানেজার নাসির উদ্দিন, আরপি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট মেম্বার মহাবীর পতি, পরীক্ষা নিয়ন্ত্রক ড. তরিকুল ইসলাম, রেজিস্ট্রার সরকার হীরেন্দ্র চন্দ্র ও কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক আবু আলমসহ শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি