ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

পরীক্ষার ফি না পেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৩, ২৭ সেপ্টেম্বর ২০২৩

মাদারীপুরের কালকিনিতে প্রাইভেট শিক্ষকের টেস্ট পরীক্ষার ফি না পেয়ে এনি আক্তার (১৪) নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পৌর ২নং ওয়ার্ডের দক্ষিণ ঠেংগামারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত এনি ওই এলাকার মালয়েশিয়া প্রবাসী মোঃ এনামুল বেপারীর মেঝো মেয়ে। সে কালকিনি পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে এনি প্রাইভেট শিক্ষকের টেস্ট পরীক্ষার ফি বাবদ তার মায়ের কাছে দুইশত টাকা চায়। তার মা একশ’ টাকা দিয়ে বাকি একশ’ টাকা পরে দিবে বলে জানায়। এতে এনি মায়ের উপর রাগ করে বাড়ির অদূরে তার দাদা বাড়িতে গিয়ে খালি ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস নেয়। 

অনেকক্ষণ এনিকে না দেখে খোঁজাখুঁজি করে পুরাতন বাড়ির ঘরের আড়ার সঙ্গে তাকে ঝুলতে দেখে দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর অলিল হাওলাদার জানান, মেয়েটির বাবা একজন প্রবাসী। অথচ প্রাইভেট পরীক্ষার মাত্র ১০০ টাকার জন্য মেয়েটা আত্মহত্যা করেছে, ঘটনাটি খুব দুঃখজনক।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হাসান বলেন, প্রাথমিকভাবে এটা আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি