ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বজ্রপাতে নদীতে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার 

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪২, ৮ অক্টোবর ২০২৩

বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিষখালী নদীতে মাছ ধরার সময় বজ্রপাতে ট্রলার থেকে সিটকে পড়ে নিখোঁজ মো. আউয়াল (২৮) নামে জেলের মরদেহ পাওয়া গেছে।
  
রোববার (৮ অক্টোবর) বেলা ১১টার দিকে বিষখালী ও বলেশ্বর নদের মোহনা সংলগ্ন লালদিয়ার চর থেকে মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড।
 
এর আগে গতকাল শনিবার দুপুর ১২টার দিকে ওই নদীর লালদিয়া চর থেকে দক্ষিণে নিখোঁজ হওয়ার ঘটনা ঘটে।  

আউয়াল পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামের আব্দুল হামিদ হাওলাদারের ছেলে।

জানা গেছে, শনিবার উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের চরলাঠিমারা গ্রামের ইউনুস মিয়ার ট্রলারে আউয়াল, মো. জাহাঙ্গীর মাঝি, মো. শাকিল ও মো. রনি মাছ ধরছিলেন। সে সময় বজ্রপাত হলে ট্রলার থেকে নদীতে পড়ে যান আউয়াল। আর বাকি তিনজন জ্ঞান হারিয়ে ফেলেন। কয়েকঘণ্টা পর জ্ঞান ফিরলে তারা আউয়ালকে খোঁজাখুঁজি করেও পাননি।

বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, চরলাঠিমারা এলাকার ইউনুস মিয়ার একটি ইঞ্জিনচালিত নৌকায় আউয়ালসহ চার জেলে মাছ শিকার করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাত হলে বিকট শব্দে ওই ট্রলার থেকে আউয়াল ছিটকে নদীতে পড়ে যান। এরপর থেকে অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। এ সময় সঙ্গে থাকা অন্য তিন জেলে আহত হয়েছেন। 

তারা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। 

কোস্ট গার্ডের পাথরঘাটা স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার ফিরোজুজ্জামান বলেন, ঘটনা শোনামাত্রই ঘটনাস্থলে তল্লাশি করা হয়। রোববার বেলা ১১টার দিকে হরিণঘাটা ইকোপার্ক-সংলগ্ন বিষখালী নদীর লালদিয়ার মোহনার চর থেকে জেলের লাশ উদ্ধার করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি