ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪

নেছারাবাদে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভান্ডারিয়া সংবাদদাতা

প্রকাশিত : ১৪:৪৯, ১০ অক্টোবর ২০২৩

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পিরোজপুরের নেছারাবাদে উপজেলা ও পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানানো হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান ও পৌর মেয়রসহ আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সাথে এ মতবিনিময় সভা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ।

সভায় প্রধান অতিথির মহিউদ্দিন মহারাজ বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করা, তাঁর সেই স্বপ্নকে বাস্তবায়নে তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকায় ইতিমধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আগামী ২০৪১ সালে বাংলাদেশ উন্নত, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।

তিনি আরও বলেন, ডিজিটাল বাংলার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন। তিনি সফলও হবেন। কারণ তিনি হচ্ছেন উন্নয়নের জাদুকর ও মানবতার মা।  তাঁর হাত ধরেই এদেশ স্বল্পন্নোত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে। আগামী দিনের সকল চ্যালেঞ্জ তিনি মোকাবেলা করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবেন। 

মহিউদ্দিন মহারাজ বলেন, জাতীয় ও স্থানীয় পর্যায়ে সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান শুধু প্রত্যাশা নয়, যে কোনো মূল্যে আগামী নির্বাচনকে জনগণের অংশগ্রহণে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হিসেবে নিশ্চিত করতে হবে। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলকে সাংগঠনিকভাবে মজবুদ ও শক্তিশালী করতে হবে। খেয়াল রাখতে হবে কোনো কুচক্রি মহল আর যেন দলের কোন ক্ষতি করতে না পারে।

সভায় উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি