ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

যশোরে দেড় বছরের শিশু মারিয়া নিখোঁজ

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১২:০৩, ১১ অক্টোবর ২০২৩

যশোরের ঝিকরগাছা উপজেলার পল্লীতে মারিয়া খাতুন নামে দেড় বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। 

মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত শিশু মারিয়ার কোনো খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ মারিয়া খাতুন ঝিকরগাছা উপজেলার দেওলি গ্রামের মহিনুর রহমানের মেয়ে।

এলাকাবাসি ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে শিশুটি বাড়ির পাশে রাস্তায় খেলা করছিল। অনেক সময় পার হয়ে গেলেও সে আর বাড়িতে ফেরেনি। পরে তার আত্মীয়-স্বজনসহ পরিবারের লোকজন আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পায়নি। 

শিশু মারিয়া নিখোঁজ হওয়ার আগে কিছু যুবক বাড়িতে এসেছিল ভিক্ষা করতে। তারপর থেকে শিশুটি নিখোঁজ হয়েছে বলে তারা জানান।

ইউপি সদস্য হুমায়ন কবির জানান, শিশু হারিয়ে যাওয়ার খবর পেয়ে তার পরিবারকে ঝিকরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করার পরামর্শ দিয়েছি। শুনেছি গ্রামে কিছু যুবক ভিক্ষা করতে এসেছিল তারপর থেকে শিশুটি নিখোঁজ।

তিনি আরও জানান, শিশু মারিয়ার বাড়ি বেত্রাবতী নদীর তীরে হওয়ায় ধারণা করা হচ্ছে পানিতে ডুবেও যেতে পারে। এ জন্য ঝিকরগাছার ফায়ার সার্ভিস সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নদীতে উদ্ধার কাজ চালিয়েছে। কিন্তু মারিয়ার কোন খোঁজ মেলেনি বলে তিনি জানান।

ঝিকরগাছার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নয়ন বাবু চৌধুরী জানান, ঝিকরগাছা থানার ওসি স্যারের নির্দেশে দেওলি গ্রামে বেত্রাবতী নদীতে একটি শিশু ডুবে গেছে। খবর পেয়ে আমরা খুলনা থেকে ডুবুরী নিয়ে এসে সকাল থেকে নদীতে উদ্ধার অভিযান চালিয়েছি।

ঝিকরগাছার থানার ওসি সুমন ভক্ত জানান, শিশু নিখোঁজের ব্যাপারে থানায় এখনও পর্যন্ত কোন অভিযোগ পায়নি। খবরটি শোনার পর আমরা স্বেচ্ছায় উপস্থিত হয়ে এ বিষয়ে তদন্তের কাজ চালানো হয়েছে। পাশাপাশি আমরা উদ্যোগ নিয়ে ফায়ার সার্ভিসকে সংবাদ দেই। যেহেতু বাড়ির পাশে নদী আছে। পরিবারের কেউ বলতে পারছেনা। পানিতে পড়েছে নাকি হারিয়ে গেছে। দ্রুতই তাকে উদ্ধার হবে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি