ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মিরসরাইয়ে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতাসহ ৩ জন আহত

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২০, ১৫ অক্টোবর ২০২৩

আটক রাসেল

আটক রাসেল

চট্টগ্রামের মিরসরাইয়ে মুদি দোকানের পাওনা টাকা চাওয়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

রোববার (১৫ অক্টোবর) বেলা ১২টার দিকে উপজেলার মিরসরাই পৌরসভার মধ্যম মঘাদিয়া এলাকার জামাল মেম্বার বাড়ির রাজা মিয়ার দোকানের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় মিরসরাই থানা পুলিশ হামলায় জড়িত থাকার দায়ে মো. শহীদুল ইসলাম রাসেল (২৯) নামে এক যুবককে আটক করেছে।

এই ঘটনায় আহতরা হলেন, রাজা মিয়া (৬৫), ফখরুল ইসলাম (৪২) ও মো. আব্দুল্লাহ (১৩)। প্রবীণ আওয়ামী লীগ নেতা ও মুদি দোকানের মালিক রাজা মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী মো. কবির হোসেন জানান, রাজা মিয়ার দোকানে বকেয়া করতেন রাসেল। পাওনা টাকা চাওয়াতে সে ক্ষিপ্ত হয়ে প্রথমে রাজা মিয়াকে লম্বা ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। পরে আরও দুই ব্যক্তি রাজা মিয়াকে বাঁচানোর চেষ্টা করলে তাদেরও কুপিয়ে মারাত্মক জখম করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরসরাই পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ওসমান গণি জানান, পাওনা টাকা চাওয়ায় স্থানীয় পৌরসভা আওয়ামী লীগের উপদেষ্টা রাজা মিয়াকে কুপিয়ে জখম করেছে রাসেল নামের এক সন্ত্রাসী যুবক। তাকে পুলিশ আটক করেছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (মাস্তান নগর হাসপাতাল) কর্তব্যরত চিকিৎসক ডা. ফারজানা ইসলাম জানান, একটি হামলার ঘটনায় রাজা মিয়া, ফখরুল ইসলাম ও মো. আব্দুল্লাহ নামের তিন ব্যক্তিকে হাসপাতালে আনা হলে গলায় ও হাতে গুরুতর জখম হওয়ার দরুন রাজা মিয়াকে চমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে সংঘটিত ঘটনায় তিন ব্যক্তি আহত হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাসেল নামে এক যুবককে আটক করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি