ঢাকা, বুধবার   ২৯ মে ২০২৪

রাঙ্গুনিয়া সমিতি ঢাকা’র নতুন কমিটি গঠন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫০, ১৭ অক্টোবর ২০২৩

চট্টগ্রামের রাঙ্গুনিয়া সমিতি ঢাকা’র বার্ষিক সাধারণ সভা শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় বনানী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন একটি হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সংগঠনের নতুন নির্বাহী কমিটি (২০২৩-২৫) গঠন করা হয়েছে। সংগঠনের কর্মকর্তা-সদস্যবৃন্দ ও সকল জীবন সদস্যগণের সর্বসম্মতিক্রমে গিয়াস উদ্দিন খাঁন স্বপনকে সভাপতি এবং কামাল হোসেন তালুকদারকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের সম্পাদক মণ্ডলী এবং ১৩ জন সদস্য নিয়ে মোট ২৪ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ সভাপতি দীপেন সাহা ও জাহেদুল ইসলাম তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রূপক কুমার তালুকদার ও আবু নাসের তালুকদার, কোষাধ্যক্ষ প্রকাশ বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক উত্তম কুমার দাশ, প্রচার সম্পাদক জানে আলম জনি, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রোকসানা আক্তার ঝুমা এবং দপ্তর সম্পাদক পদে জাহেদুল ইসলাম।

এছাড়া সদস্য পদে মনোনীতরা হলেন, কামরুল ইসলাম মঞ্জু, আবদুল মাবুদ, এস এম সৈয়দ হোসেন, সালাউদ্দিন তালুকদার, সাহাব উদ্দিন তালুকদার, মীর শহিদুল হক, জাহাঙ্গীর আলম, আবু মোহাম্মদ জাহাঙ্গীর, মোহাম্মদ আব্দুস সবুর, ইঞ্জিনিয়ার আহমদ শাহ, মোহাম্মদ ইদ্রিচ, পদাধিকার বলে ওবায়দুল কাদের এবং জাহাঙ্গীর আলম।

এসবি/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি