ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

রাজশাহীতে এমপির বক্তব্যের সময় ভেঙে পড়ল মঞ্চ

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৪, ১৯ অক্টোবর ২০২৩

রাজশাহীর মোহনপুর শেখ রাসেলের জন্মদিন আলোচনা সভায় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিনের বক্তৃতা দেওয়ার সময় মঞ্চ ভেঙে পড়েছে। এ সময় তার সঙ্গে মঞ্চে থাকা দলীয় নেতাকর্মীরাও পড়ে যান। তবে এ ঘটনায় কেউ আহত হননি।

বুধবার বিকালে মোহনপুর সরকারি উচ্চবিদ্যালয় মাঠে এ আলোচনা সভার আয়োজন করা হয়েছিল।

দলীয় সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করা হয়। এতে কয়েকশ’ মোটরসাইকেল নিয়ে নেতাকর্মীরা অংশ নেন। উপজেলার বিভিন্ন এলাকার নেতাকর্মীদের অংশ গ্রহনে মোটরসাইকেল শোভাযাত্র শেষে মোহনপুর সরকারি উচ্চবিদ্যালয় মাঠে জড়ো হয়। 

সেখান আলোচনা সভা উপলক্ষে কাঠ ও বাঁশ দিয়ে একটি ছোট মঞ্চ তৈরি করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আয়েন উদ্দিন। তার বক্তব্য দেওয়ার সময় হঠাৎ মঞ্চটি ভেঙে পড়ে। এতে মঞ্চে থাকা বক্তব্যরত সংসদ সদস্যসহ নেতাকর্মীরা পড়ে যান। পেছনে থাকা কর্মসূচির ব্যানারও পড়ে যায়। তবে কেউ আহত হননি। 

মুহূর্তের মধ্যেই আবার দাঁড়িয়ে বক্তব্য দেওয়া শুরু করেন সংসদ সদস্য।

এদিকে, মঞ্চ ভাঙার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ৫৭ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, নেতাকর্মীদের উদ্দেশে সংসদ সদস্য আয়েন উদ্দিন বক্তব্য দিচ্ছেন। এ সময় বাঁশ দিয়ে পেছনে টানানো ব্যানারটি হেলে পড়ে যায়। সঙ্গে সঙ্গে মঞ্চও ভেঙে পড়ে। 

এতে পড়ে যান সংসদ সদস্যসহ মঞ্চে থাকা নেতাকর্মীরা। মঞ্চ ভাঙার সঙ্গে সঙ্গে নেতাকর্মীরা ‘জয় বাংলা’ স্লোগান দেয়। 

মঞ্চে সংসদ সদস্যের সঙ্গে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ।

যোগাযোগ করা হলে আয়েন উদ্দিন বলেন, মাটি থেকে আধা হাত ওপরে এ মঞ্চ নির্মাণ করা হয়। বেশি নেতাকর্মী উঠে যাওয়ায় এ ঘটনা ঘটেছে। তবে মঞ্চ ভেঙে যাওয়ার সঙ্গে সঙ্গেই আবার আমি দাঁড়িয়ে বক্তব্য শেষ করেছি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি