ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বখাটের ঘুষিতে প্রাণ গেলো ভ্যানচালকের

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:৩৬, ২৫ অক্টোবর ২০২৩

বাগেরহাটের মোংলায় বখাটে যুবকের কিল-ঘুষিতে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। 

বুধবার (২৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় মামার ঘাট সংলগ্ন মেরিন ড্রাইভ রোডে এ ঘটনা ঘটে। 

নিহত ভ্যান চালক মোঃ আল আমিন (৪৫) উপজেলার চাঁদপাই ইউনিয়নের মালগাজী গ্রামের মোঃ সবুর মিয়া ছেলে। সে মোংলা পোর্ট পৌরসভা ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের সদস্য। তার স্ত্রী ও দুইকন্যাসহ তিনটি সন্তান রয়েছে। 

মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভ্যানচালকের হত্যাকারীকে শনাক্ত করা গেছে। সে মোংলা স্থায়ী-অস্থায়ী বন্দর পারাপার সমিতির সভাপতি মোঃ শহিদুল ভূইয়ার ছেলে মোঃ হেলাল ভূইয়া (২৪)। তাকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে। 

তিনি আরও বলেন, ঘটনার দিন বুধবার দুপুরে মামারঘাট সংলগ্ন মেরিন ড্রাইভ রোড দিয়ে যাত্রী নিয়ে যাওয়ার সময় আল আমিনের ভ্যানে হেলাল ভূইয়ার গায়ে ধাক্কা লাগে। এসময় সে ভ্যান চালকের সাথে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তাকে ভ্যান থেকে নামিয়ে বেপরোয়াভাবে কিল ঘুষি মারতে থাকে। 

এতে সে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়লে হত্যাকারী হেলাল ভূইয়া নিজেই ভ্যানচালক আল আমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে সটকে পড়ে। 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রকাশ কুমার দাশ বলেন, ভ্যানচালক আল আমিনকে মৃত নিয়ে আসা হয়। সে ঘটনাস্থলেই মারা যায়। 

এ ঘটনায় অভিযুক্ত হেলাল ভূইয়ার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়াসহ তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার। 

এদিকে মোংলা পোর্ট পৌরসভা ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শহরে ভ্যান রিক্সা চলাচল অবরোধ করা হলে মোংলা থানার ওসি মোহাম্মদ শামসুদ্দীন আসামিকে দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয় বলে জানায় ইউনিয়নের সাধারণ সম্পাদক এরশাদুজ্জামান সেলিম। 

তিনি আরও বলেন, তার ইউনিয়ের সদস্য আল আমিনের হত্যাকারী হেলাল ভূইয়া একজন বখাটে ও নিয়মিত মাদকসেবী। তার নামে মোংলা থানায় একাধিক মামলা রয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি