ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

লক্ষ্মীপুরে মাঠে আ. লীগ নেই বিএনপি-জামায়াত, সতর্ক পুলিশ

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৪, ২৯ অক্টোবর ২০২৩

আওয়ামী লীগের হরতাল বিরোধী মিছিল

আওয়ামী লীগের হরতাল বিরোধী মিছিল

বিএনপি-জামায়াতের দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের তেমন প্রভাব পড়েনি লক্ষ্মীপুরে। জনজীবন স্বাভাবিক থাকলেও সড়কে অন্যদিনের তুলনায় আঞ্চলিক যানবাহন চলাচল কিছুটা কম। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ছেড়ে যায়নি দূরপাল্লার কোনো বাস।

রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে লক্ষ্মীপুর জেলা শহরসহ বিভিন্ন এলাকার পয়েন্টগুলো ঘুরে বিএনপি-জামায়াতের কোনো নেতাকর্মীকে সড়কে দেখা যায়নি। পুলিশের পাশাপাশি বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সড়ক ঘুরে দেখা গেছে, বিভিন্ন সড়কে ছোট ও মাঝারি ধরনের সিএনজিচালিত অটোরিকশা, প্রাইভেট কার, মাইক্রোবাস ও পিকআপে যাত্রী পরিবহন করছে। এছাড়া মালবাহী ট্রাক চলাচল আগের মতোই চলছে। শহরের উত্তর স্টেশন বাসস্ট্যান্ডে লক্ষ্মীপুর থেকে ঢাকা ও চট্টগ্রাম অভিমুখী বাসগুলো পার্কিংয়ে থাকতে দেখা গেলেও বিআরটিসির ঢাকামুখী বাসস্ট্যান্ড থেকে সড়কে বেরিয়ে যেতে দেখা গেছে।

জেলা শহরসহ জেলার বিভিন্ন সড়কে অনেকটা শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। জীবনযাত্রাও স্বাভাবিক রয়েছে। এদিকে হরতালে সড়কে শান্তি-শৃঙ্খলা নিয়ন্ত্রণে জেলার গুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এছাড়া লক্ষ্মীপুর উত্তর তেমুহনীসহ বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। বিএনপি-জামায়াতকে হরতাল, অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না বলে জানান তারা।

লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু বকর সিদ্দিকী জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি