ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রাজশাহীতে এবার দুর্বৃত্তের হামলায় চিকিৎসক আহত

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৬, ৩১ অক্টোবর ২০২৩

আহত চিকিৎসক মোহাম্মদ রাজু আহমেদ

আহত চিকিৎসক মোহাম্মদ রাজু আহমেদ

রাজশাহীতে এবার দুর্বৃত্তের হামলায় আরেক চিকিৎসক আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানার তালাইমারি আমেনা ক্লিনিকের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত চিকিৎসক মোহাম্মদ রাজু আহমেদ (৪৫) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক চিকিৎসক। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোয়ার্টারে বসবাস করেন।

রাজশাহীতে এক রাতে দুই চিকিৎসককে কুপিয়ে হত্যার একদিন পর আরেক চিকিৎসকের উপর এ হামলার ঘটনা ঘটল।

বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, ডা. রাজু তালাইমারি আমেনা ক্লিনিকে রোগি দেখেন। রাত পৌনে ১১টার দিকে চেম্বার থেকে বের হওয়ার পর কয়েকজন দুর্বৃত্ত তার উপর হামলা করে। এ সময় তারা ডা. রাজুকে কিল ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে শারীরিকবাবে জখম করে চলে যায়। 

পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাতে সাড়ে ১১টার দিকে রামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ৪নং ওয়ার্ডে ভর্তি করেন।

এর আগে রোববার দিবাগত রাতে দুই চিকিৎসক খুনের ঘটনা ঘটে। দুইজনকেই কুপিয়ে হত্যা করা হয়। নিহতরা হলেন রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ গোলাম কাজেম আলী আহমেদ ও নগরীর চন্দ্রিমা থানার কচুয়াতৈল এলাকার গ্রাম্য চিকিৎসক এরশাদ আলী দুলাল। 

পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিজের চেম্বার থেকে মোটরসাইকেল যোগে উপশহরের বাসায় ফিরছিলেন ডাক্তার কাজেম আলী। তার সঙ্গে ছিলেন গ্লোবাল ফার্মাসিটিক্যালের রিপেজেন্টিভ শাহীন আলম। পৌনে ১২টার দিকে বর্ণালীর মোড়ে মোটরসাইকেলের গতিরোধ করে একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ১টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একইদিন সাড়ে ৬টার দিকে একটি মাইক্রোবাসে গিয়ে একদল মুখোশধারী কৃষ্টগঞ্জ বাজারের নিজের ফার্মাসী থেকে গ্রাম্য চিকিৎসক এরশাদ আলীকে তুলে নিয়ে যায়। রাত ৯টার দিকে সিটি হাটের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি