ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মক্কায় সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই বোনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৪, ১ নভেম্বর ২০২৩

সৌদি আরবের মক্কায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইফরা বিনতে রহমান (৮) ও হাফছা বিনতে রহমান (২) নামের নোয়াখালীর কোম্পানীগঞ্জের দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত দুইজন আপন বোন ছিল। ঘটনায় আহত হয়েছেন নিহত শিশুদের বাবা রহমত উল্যাহ হেলাল।

স্থানীয় সময় সোমবার বিকাল ৫টার দিকে মদিনা থেকে মক্কায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউয়িনের ৫নং ওয়ার্ডের জিয়াউল হক চেয়ারম্যানের বাড়ির রহমত উল্যাহ হেলালের মেয়ে।

রহমাত উল্যাহ হেলালের চাচা মোহাম্মদ সেলিম বিষয়টি নিশ্চিত করে বলেন, রহমত উল্যাহ হেলাল সৌদির একটি মার্কেটে ম্যানেজার পদে দীর্ঘ ১৫ বছর ধরে চাকরি করে আসছিলেন। এরইমধ্যে স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে যান ওই দেশে। গত কয়েক বছর ধরে মদিনায় পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করে আসছিলেন তিনি। সোমবার বিকালে ওমরা পালনের উদ্দেশ্যে মদিনা থেকে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে মক্কার উদ্দেশ্যে একটি প্রাইভেটকার যোগে রওনা করেন হেলাল। 

তিনি আরও জানান, তাদের গাড়িটি মক্কার কাছাকাছি পৌঁছালে পেছন থেকে একটি মালবাহী কার্ভাডভ্যান তাদের প্রাইভেটকারকে ধাক্কা দিলে সেটি ধুমড়ে মুছড়ে গিয়ে গাড়িতে থাকা হেলাল, ইফতা ও হাফসা আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করে। 

আহত হেলালকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
   
চরকাঁকড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলা উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের মৃতদেহ দেশে আনার বিষয়ে পারিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি