ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

নারায়ণগঞ্জে বাসে আগুন দিল দুর্বৃত্তরা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৪, ৫ নভেম্বর ২০২৩

বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির আগের রাতেই নারায়ণগঞ্জে বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। তবে বাসটিতে যাত্রী না থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লার তুষারধারা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের একটি বাসে অতর্কিতভাবে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সিদ্ধিরগঞ্জের আদমজি ইপিজেড স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। বাসটি নারায়ণগঞ্জ-গাজীপুর রুটে চলাচল করে বলে জানা গেছে।

ক্ষতিগ্রস্ত বাসটির চালক জানান, যাত্রীদের নামিয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে তুষারধারা এলাকায় বিসমিল্লাহ হোটেলের সামনে রাস্তায় গাড়িটি পার্কিং করে তিনি একটু অদূরে রাস্তায় গিয়ে দাঁড়ান। এসময় অতর্কিতভাবে দুটি মোটরসাইকেলে চড়ে চারজন এসে বাসের জানালা দিয়ে পেট্রোল ঢেলে ভেতরে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত লিংক রোড দিয়ে নারায়ণগঞ্জের দিকে চলে যায়। 

এসময় তার চিৎকারে আশাপাশের লোকজন এসে ফায়ার সার্ভিসকে খবর দেয়। আগুনে বাসটির বাইরের অংশে তেমন ক্ষতি না হলেও ভেতরে অধিকাংশ সিট পুড়ে গেছে।

ফতুল্লা মডেল থানার ওসি নূরে আযম খান জানান, সাইনবোর্ডে সড়কের পাশে পার্কিং করে রাখা একটি গাড়িতে কে বা কারা আগুন দিয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে এবং কেউ হতাহত হয়নি। বিষয়টি তদন্তসহ জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি