ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সোয়া কোটি টাকার স্বর্ণসহ বেনাপোলে ৩ পাচারকারী আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫০, ১২ নভেম্বর ২০২৩

যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় এক কেজি ৩৯৯ গ্রাম ওজনের ১২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে।  এ সময় একটি মোটরসাইকেলসহ তিনজন পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ  (বিজিবি) সদস্যরা।

আজ রোববার (১২ নভেম্বর) ভোরে দৌলতপুর সীমান্তে অভিযান চালিয়ে সোনার চালানসহ তিনজন পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খুরশীদ আনোয়ার পিএসসি। 

আটককৃতরা হলেন বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের আনার উদ্দীনের ছেলে মোঃ আজমীর (২০), আলী কদমের ছেলে মোঃ জালাল উদ্দিন (৩৭) ও রুহুল আমীনের ছেলে মোঃ নুরুজ্জামান (৩৮)। 

বিজিবির এই কর্মকর্তা জানান, সোনা পাচারের গোপন সংবাদে দৌলতপুর সীমান্তের কৃষ্ণপুর এলাকায় বিজিবির একটি বিশেষ টহলদল অবস্থান নেয়। এ সময় একটি মোটরসাইকেলে থাকা সন্দেহভাজন ৩ জনকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে ১২টি স্বর্ণবার পাওয়া যায়। যার ওজন এক কেজি ৩৯৯ গ্রাম এবং বাজার মূল্য প্রায় এক কোটি ২৮ লাখ টাকা।

এ ব্যাপারে আটক তিন পাচারকারীর নামে বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে স্বর্ণের চালানটি যশোরের ট্রেজারি শাখায় জমা করা হবে বলে জানান এ বিজিবি কর্মকর্তা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি