ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দাঁড়িয়ে থাকা পিকআপে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৫, ১৪ নভেম্বর ২০২৩ | আপডেট: ১২:৫৯, ১৪ নভেম্বর ২০২৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের কাভার্ডভ্যানের ধাক্কায় মারা গেলো দুই ব্যক্তির। আহত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের সুফিয়া রোড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ইকবাল হোসেন (৪৫) ও মো. ফরিদ (৪২)। নিহত ইকবাল মিরসরাই সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি পেশায় পিকআপ চালক। অপরজন মো. ফরিদ তালবাড়িয়া এলাকার বখতেয়ার খানের ছেলে।

আহতরা হলেন মধ্যম তালবাড়িয়ার ধনমিয়ার ছেলে মিজান (৪০), অপরজন শহীদ (৪০)। ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করে স্থানীয়রা পুলিশের হাতে তুলে দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি গাছবাহী পিকআপ ও দুটি ভ্যান গাড়ি রাস্তার পাশে রাখা ছিল। ভ্যানগুলো ছিল বেকারি পণ্যবাহী। ঢাকা থেকে চট্টগ্রামমুখী কাভার্ডভ্যানের চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালাতে গিয়ে মূল সড়ক থেকে পাশে দাঁড়িয়ে থাকা গাড়িগুলোকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত হন দুই জন।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা আহমদ হোসেন বলেন, দুর্ঘটনার খবর শুনে দ্রুত ঘটাস্থলে ছুটি এসে নিহতদের উদ্ধার করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সোহেল সরকার বলেন, আমরা জাতীয় সেবা ট্রিপল নাইনের ফোন পেয়ে ঘটনাস্থলে আসি। দাঁড়িয়ে থাকা গাছের পিকআপগাড়ি ও বেকারির ২টি গাড়িকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ২ জন নিহত ও ২জন আহত হয়েছেন। 

নিহতদের লাশ পরিবারের আবেদনের প্রেক্ষেতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ওসি জানান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি