ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

রাজশাহীতে বোমা হামলা, রুয়েট ছাত্র আহত

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩২, ২২ নভেম্বর ২০২৩

রাজশাহী মহানগরীর ব্যস্ততম রেলগেট এলাকায় একটি সরকারি গাড়ি লক্ষ্য করে হাত বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। এতে গাড়ির কোন ক্ষতি না হলেও বিশ্ববিদ্যালয় এক ছাত্র আহত হয়েছেন। 

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। 

আহত বিশ্ববিদ্যালয় ছাত্র শ্রী সংগ্রাম কুমার (২৪) রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েল (রুয়েট) ত্রীপলি বিভাগের শেষ বর্ষের ছাত্র। সংগ্রম বিশ্ববিদ্যালয়ের সেলিম হলে থাকেন।

রেলগেট এলাকার চা বিক্রেতা সেলিম হোসেন জানান, আমি দোকানে চা বানাচ্ছিলাম। রাস্তায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাস রাখা ছিল। আর রাস্তা দিয়ে একটি সরকারি গাড়ি যাচ্ছিল। এ সময় হঠাৎ বিকট শব্দ শুনতে পাই এবং আশপাশের এলাকা ধোয়ায় অন্ধকার হয়ে যায়। আতঙ্কে লোকজন দিকবিদিক ছুটে যায়। 

বোয়ালিয়া থানার ওসি হোসেন সোহরাওয়ার্দী বলেন, বাংলাদেশ রেশম বোর্ডের মহাব্যবস্থাপক ওই দিক দিয়ে যাচ্ছিলেন। এ সময় মোটরসাইকেরযোগে এসে তিন দৃর্বৃত্ত ওই গাড়িটি লক্ষ্য করে হাত বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে রুয়েটের এক আহত হয়েছেন। তার শরীরে একটি স্প্রীন্টারের আঘাত লেগেছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি বলেন, খবর পেয়ে পুলিশের কর্মকর্তারা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। কে বা কারা এ হামলার ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি