ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে ধান রাখাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ২

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৯, ২৭ নভেম্বর ২০২৩

ঠাকুরগাঁওয়ে ধান রাখাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে গজেন (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু এবং ২ জন আহত হয়েছেন। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন পরিষদের আরাজি মাটিগাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। 

নিহত গজেন ঐ এলাকার মৃত ফয়রাতু বর্মনের বড় ছেলে। আহতরা হলেন, ফনি চন্দ্র রায় (২৮) ও ফাগু রায় (৪০)। তারা দুজনেই নিহতের ভাই ও ভাতিজা।

এদিকে স্বজন হারানোর কষ্টে নিহতের পরিবারসহ ওই এলাকায় চলছে শোকের মাতম। অন্যদিকে যাদের আঘাতে গজেন নিহত হয়েছেন তাদের ঘরবাড়ি জনশূন্য অবস্থায় পড়ে আছে। 

এলাকাবাসীর অভিযোগ তারা পালিয়ে বেড়াচ্ছে। 

স্থানীয়রা জানান, একই এলাকার জয়নালের ছেলে ধর্ম (৫৫) নিহত গজেনের বাড়ির সামনের উঠানে কাটা ধান পুঞ্জি করে রাখার সময় গজেন নিষেধ করে অন্য জায়গায় রাখতে বলেন। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ধর্ম, মধু, মিঠুন, হরকুমার লাঠি, রড নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। 

এ সময় বাঁশ দিয়ে হরকুমার আঘাত করার পরে গজেন মাটিতে লুটিয়ে পড়লেও তার ওপর আঘাত করা থামায়নি। চিৎকার শুনে গজেনের বাড়ির লোকজন ঘটনাস্থলে আসলে তাদের ওপরও হামলা চালায় ধর্মসহ তাদের লোকজন। 

পরবর্তীতে আহতরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিতে গেলে জরুরি বিভাগেই মারা যান গজেন। 

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি ফিরোজ কবির  জানান, ওই এলাকায় মারামারির ঘটনায় একটি মামলা পেয়েছি এবং প্রাথমিকভাবে দিপীকা রাণী ও সুরবালা নামে দুজন মহিলাকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি