ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

রাজশাহীতে পুলিশ কুপিয়ে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৪৭, ৩০ নভেম্বর ২০২৩

রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুবপুর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই সদস্যকে কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা। এ সময় তারা উদ্ধার করা মাদকদ্রব্য ও গ্রেপ্তার দুই মাদক কারবারিকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে যায়।

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনায় গুরুতর আহত দুই পুলিশ সদস্যকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজনই হাসপাতালের ২নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন রাজশাহী জেলা ডিবির কনস্টেবল ইউসুফ আলী ও বিশ্বজিৎ। 
 
জেলা পুলিশের অতিক্তি পুলিশ সুপার রফিকুল আলম জানান, চারঘাট থানা পুলিশের সহযোগিতায় ইউসুবপুর গ্রামের মাদক বিরোধী অভিযান চালায় জেলা ডিবি পুলিশ। এ সময় মসকেন আলীর বাড়ি থেকে ১৭০ বোতল ফেনসিডিলসহ তার ছেলে রুবেল ও রায়হানকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় সেখান থেকে পালিয়ে যায় সাবেক মেম্বার শরিফ উদ্দিনের ছেলে আরিফ, আগুন ও তাদের সহযোগি পাভেল। 

পরে তারা ধারালো অস্ত্র নিয়ে এসে পুলিশের উপর হামলা করে ফেনসিডিলসহ হান্ডকাপ লাগানো অবস্থায় রুবেল ও রায়হানকে ছিনিয়ে নিয়ে যায়। 

তিনি আরও বলেন, পুলিশের উপর হামলার পর আসামি ছিনতাই করে এবং চার পুলিশ সদস্যকে আটকে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় মাদক কারবারি মসকেন আলীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি