ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

নোয়াখালীতে যাত্রীবাহী বাস ভাঙচুর, আহত এক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৫, ৩ ডিসেম্বর ২০২৩

বিএনপি ও সমমান দলগুলোর ডাকা ৪৮ঘন্টা অবরোধের সমর্থনে নোয়াখালীর বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল করেছে অবরোধের সমর্থকরা। এসময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ করা হয়। ভাঙচুর করা হয় একটি যাত্রীবাহী দূরপাল্লার বাস, এতে বাসে থাকা একজন যাত্রী আহত হন।

রোববার বেলা ১১টার দিকে জেলা শহরের সোনাপুর বাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ‘একুশে পরিবহন’ নামে একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। বাসটি মাইজদী নোয়া কনভেনশন হলের সামনে পৌঁছলে তাতে হামলা চালায় অবরোধ সমর্থকরা। এসময় তাদের হামলায় বাসে থাকা ২৬জন যাত্রীর মধ্যে একজন আহত হয়, ভাঙচুর করা হয় বাসটির গ্লাস।

এদিকে অবরোধের সমর্থনে জেলা শহর মাইজদী’সহ বিভিন্ন স্থানে বিচ্ছিন্নভাবে মিছিল ও পিকেটিং করার চেষ্টা করে সমর্থকরা। এসময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ করা হয়।

এছাড়া বিএনপি ও সমমনা দলের অবরোধ চললেও তার তেমন কোনো প্রভাব পড়েনি নোয়াখালীতে। সকাল থেকে জেলার প্রতিটি আঞ্চলিক সড়কে সিএনজি, অটোরিকশা সহ ছোট যান চলাচল স্বাভাবিক রয়েছে। অবরোধকে ঘিরে সকল ধরনের সহিংসতা এড়াতে এবং পরিস্থিতি মোকাবেলায় পুলিশের পাশাপাশি র‌্যাবের একাধিক দল টহলে রয়েছে।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সড়কের পাশ থেকে চলন্ত গাড়িতে ঢিল মারে পিকেটাররা। আহত যাত্রীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসবি/ 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি