ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

স্বতন্ত্র প্রার্থীর কর্মিসভায় হামলা, গুলি-ককটেল বিস্ফোরণ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫১, ২৪ ডিসেম্বর ২০২৩

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের নির্বাচনী পথসভায় হামলা করেছে দsর্বৃত্তরা। এসময় ব্যাপক ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে ব্যবহৃত গুলির খোসা জব্দ করেছে পুলিশ। 

শনিবার সন্ধ্যায় উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ঠনারপাড় গ্রামে ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

জানা গেছে, স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের নিয়মিত প্রচারণার অংশ হিসেবে ছাতারপাইয়া ইউনিয়নের ঠনারপাড় গ্রামে সমর্থকরা পথসভায় যোগ দেয়। সভা চলাকালে হেলমেট বাহিনী অস্ত্রসশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এসময় এলোপাতাড়ি গুলি করে হামলাকারীরা। 

তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান মানিক জানান, ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমানে বাড়ির পাশে আমার পক্ষে প্রচারণামূলক সভা চলছিল। এসময় আওয়ামী লীগ প্রার্থী মোরশেদ আলমের ছেলে সাইফুল ইসলাম দিপু ও তার কর্মী সুমনের নেতৃত্বে একদল অস্ত্রধারী এসে সভা বন্ধ করার জন্য হুমকি দিতে থাকে। একপর্যায়ে তারা এলোপাতাড়ি গুলি ছুড়ে এবং চেয়ারম্যানের বাড়িতে গিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে। 

এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। 

এ বিষয়ে জানতে আওয়ামী লীগের প্রার্থী মোরশেদ আলম ও তার ছেলে দিপুর মোবাইলে একাধিক বার চেষ্টা করলেও তারা কল রিসিভ করেননি।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে গুলির খোসাসহ কিছু আলামত জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। হামলাকারী যারাই হোক না কেনো তাদের ছাড় দেওয়া হবে না।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি