ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

যশোরে দুর্ঘটনায় ট্রাক চালক ও হেলপার নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৫, ২৪ ডিসেম্বর ২০২৩

যশোর জেলার সদর উপজেলায় আজ ট্রেনের সাথে সংঘর্ষে একটি ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। আজ রোববার ভোর সাড়ে পাঁচটায় সদর উপজেলার চুড়ামনকাটির দাসপাড়া রেলক্রসিংয়ে এ দুর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন- ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কাগমারী গ্রামের বাহাদুর মিয়ার ছেলে ট্রাক চালক পারভেজ হোসেন (৫০) ও  মহেশপুর উপজেলার আজমপুর গ্রামের মৃত শহিদুল ইসলাম ওরফে শহিদের ছেলে হেলপার নাজমুল ইসলাম (৪০)। 

সাজিয়ালী পুলিশ ক্যাম্পের  সহকারি উপ-পরিদর্শক (এ এসআই)  তৌফিক এলাহি জানান,  ভূষিবাহী একটি ট্রাক (ঝিনাইদহ ট- ১১-১৬৬৭) চৌগাছার উদ্দেশ্যে যাচ্ছিলো। ভোর সাড়ে ৫ টার দিকে ট্রাকটি চুড়ামনকাটির দাসপাড়া রেললাইনের ওপর যেতেই ঢাকা থেকে ছেড়ে আসা রকেট  এক্সপ্রেস ট্রেনের সাথে ট্রাকটির সংঘর্ষ হয়। এতে আঘাতে ট্রাকের সামনের অংশ চূর্ণবিচূর্ণ হয়ে গেছে। ঘটনাস্থলে নিহত হয়েছেন ট্রাকের চালক পারভেজ ও হেলপার নাজমুল। 

যশোরে ফায়ার সার্ভিস- এর সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, দুর্ঘটনার খবর পেয়ে সেনানিবাস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। তারা নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহতদের শরীর ছিন্ন-বিছিন্ন হয়ে গেছে। 

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. আব্দুর রশিদ জানান, ট্রাকের চালক ও হেলপার দুইজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। এ ঘটনায় সজল নামে আহত একজনকে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে। 
রেল পুলিশ- এর যশোর ক্যাম্পের ইনচার্জ শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার বিষয়টি তদন্ত করা হচ্ছে। 

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি