ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

স্বতন্ত্র প্রার্থীর কার্যালয় দখল করে জরিমানা দিলেন নৌকার প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৩, ২৬ ডিসেম্বর ২০২৩ | আপডেট: ১০:২৬, ২৬ ডিসেম্বর ২০২৩

নৌকার প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়ন ও স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম

নৌকার প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়ন ও স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম

লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী সেলিনা ইসলামের অফিস দখল করতে গিয়ে জরিমানা গুণলেন ওই আসনের নৌকা প্রতীকের প্রার্থীর এক প্রতিনিধি। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তার পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা রায়পুর উপজেলার ৬ নম্বর কেরোয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পঞ্চুম পাটোয়ারী বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন।

এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়ন আর স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছেন সাবেক সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম। নির্বাচনী অফিস দখল করায় সেলিনা ইসলাম জেলা রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন। এছাড়া একই আসনের সদর উপজেলার দালাল বাজারে দুর্বৃত্তরা তার পোস্টার ছিড়ে ফেলার একটি ঘটনায়ও তিনি পৃথক অভিযোগ করেন।  

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রায়পুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন বলেন, স্বতন্ত্র প্রার্থীর পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছে। তাদের নির্বাচনী অফিস নৌকার প্রার্থীর লোকজন দখল করছে। সে অভিযোগের প্রেক্ষিতে মোবাইল কোর্ট পরিচালনা করে আমরা ঘটনার সত্যতা পাই। এতে নৌকা প্রার্থীর প্রতিনিধির ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি