ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাস-মোটরসাইকেল সংঘর্ষে বাবা-ছেলে নিহত, আহত ৮

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫৫, ২৭ ডিসেম্বর ২০২৩

নোয়াখালীর সোনাইমুড়ীতে ‘জননী’ সার্ভিসের একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী লিটন চন্দ্র দেবনাথ (৫০) ও প্রান্ত চন্দ্র দেবনাথ (১০) নামের বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত লিটনের ছেলে প্রতাপ চন্দ্র দেবনাথ (১৩)সহ আরও ৮ জন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জয়াগ ইউনিয়নের জুনুদপুর পোলের গোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিটন চন্দ্র দেবনাথ জয়াগ ইউনিয়নের ভাটপাড়া গ্রামের সুনিল ডাক্তার বাড়ির সুনিল চন্দ্র দেবনাথের ছেলে, নিহত প্রান্ত চন্দ্র দেবনাথ ও আহত প্রতাপ চন্দ্র দেবনাথ নিহত লিটন চন্দ্র দেবনাথের ছেলে। অপর আহতদের নাম-পরিচয় জানা যায়নি, তবে তারা সবাই বাস যাত্রী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থেকে নোয়াখালীর চৌমুহনীর উদ্দেশ্যে ছেড়ে আসে জননী পরিবহনের একটি যাত্রীবাহী বাস। পথে বাসটি রামগঞ্জ-সোনাইমুড়ী সড়কের জয়াগ ইউয়িনের জুনুদপুর এলাকায় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গিয়ে আরোহী লিটন ও প্রান্ত ঘটনাস্থলে নিহত এবং প্রতাপ আহত হয়। 

এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে যায়। এতে বাসে থাকা বেশ কয়েকজন যাত্রী আহত হন। 
আহতদের উদ্ধার করে সোনাইমুড়ী বজরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আংশকাজনক অবস্থায় প্রতাপ চন্দ্র দেবনাথকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, নিহতদের মৃতদেহ উদ্ধার করে বজরা হাসপাতালে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি