ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

প্রতিভাবান এক খেলোয়াড়ের মর্মান্তিক মৃত্যু

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩৬, ৩১ ডিসেম্বর ২০২৩

যশোরের ঝিকরগাছায় একটি পিকআপের চাকায় পিষ্ট হয়ে আব্দুল আলিম (২৮) নামে এক প্রতিভাবান ফুটবল খেলোয়াড়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা ফিরোজ হোসেন (২৫) নামে আরেক যুবক।

শনিবার রাত ৮টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের কলাগাছি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল আলিম বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের আবু তাহেরের ছেলে। মাত্র ২৮ বছর বয়সেই প্রতিভাবান এ খেলোয়ারের জীবন কেড়ে নিয়েছে মোটরসাইকেল দুর্ঘটনা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আব্দুল আলিম ও ফিরোজ যশোরের বাঘারপাড়ায় ফুটবল খেলা শেষে রাতে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে কলাগাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তাদেরকে চাপা দেয়। এসময় পথচারি ও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই আব্দুল আলিমের মৃত্যু হয়।

নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল আলিমকে মৃত ঘোষণা করেন। ঘাতক গাড়িটি সনাক্ত করা সম্ভব হয়নি। 

মরদেহ উদ্ধার করে থানায় আনার পর আইনি প্রক্রিয়া শেষে পরবর্তীতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

এদিকে আব্দুল আলিমের মর্মান্তিক মৃত্যুর খবরে খেলোয়াড়দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। অকালে আলিমের  চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তারা। আলিম বিভিন্ন স্থানে ফুটবল খেলতে যেতেন। তার পায়ে ছিল অসাধারণ জাদু। তার জাদু দেখতে অসংখ্য ভক্তরা ছুটে যেতেন মাঠে। 

আলিমের মৃত্যুতে শোকে পাথর হয়ে গেছে পরিবারসহ সতীর্থরা। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি