ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

সিরাজগঞ্জে আলীমকে অবাঞ্ছিত ঘোষণা করে বিএনপির বিক্ষোভ মিছিল

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০১, ২ জানুয়ারি ২০২৪

সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন ও নৌকার প্রার্থীর পক্ষে অবস্থান নেয়ায় কেন্দ্রের কাছে সিরাজগঞ্জ জেলা বিএনপি থেকে ৪ জনের বহিষ্কারের সুপারিশ পত্র পাঠানো হয়। এতে কেন্দ্রীয় বিএনপি'র সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবীর রিজভীর স্বাক্ষরিত বহিষ্কার পত্রে বেলকুচি উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মন্ডলের নাম জড়িয়ে দেয়া হয়েছে। যা কেন্দ্রীয় বিএনপি'র সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমের ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ বলে দাবি করেছেন বেলকুচি উপজেলা বিএনপির নেতারা। 

মঙ্গলবার সকালে বেলকুচি প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে উপজেলা বিএনপি নেতারা এই দাবী করেছেন।

এ সংবাদ সম্মেলনে বেলকুচি উপজেলা বিএনপি'র যুগ্ন আহবায়ক অধ্যক্ষ আব্দুল মান্নান সরকার, বেলকুচি পৌর বিএনপি'র যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম শফি, বিএনপি নেতা রেজাউল করিম, মজনু শিকদার, হাফিজুর রহমান, মোশাররফ হোসেন, হেলাল উদ্দিন প্রামানিক, ভিপি মুখলেসুর রহমান ও সদ্য বহিষ্কৃত আব্দুর রাজ্জাক মন্ডল,
প্রমুখ উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলনে দাবি করা হয়, বিএনপি'র কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী, এনায়েতপুর) এলাকার বিএনপি'র দায়িত্বশীল নেতাদের তিনি এক ঘরে করেছেন। সিনিয়র নেতাদের বাদ দিয়ে তিনি পকেট কমিটি করে বিএনপিকে ধ্বংস করছেন। 

এরপর আব্দুর রাজ্জাক মন্ডল কে বহিষ্কারের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল পৌর এলাকার চালাতে অনুষ্ঠিত হয়। মিছিল শেষে  রাজ্জাক মন্ডল আলিমকে ষড়যন্ত্রকারী হিসেবে  আখ্যা দিয়ে বেলকুচিতে অবাঞ্চিত ঘোষণা করেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি