ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মাশরাফিকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী লিটু

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪০, ৩ জানুয়ারি ২০২৪

মাশরাফি বিন মর্তুজাকে সমর্থন জানিয়ে নড়াইল-২ আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। পাশাপাশি আর রাজনীতি করবেন না বলেও ঘোষণা দেন তিনি।

বুধবার (৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে নড়াইল শহরে নিজ বাসভবনে এ ঘোষণা দেন তিনি।

সৈয়দ ফয়জুল আমির লিটু বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে ছিলাম। এক শতাংশ ভোটারের স্বাক্ষর জটিলতা ও মামলার কারণ দেখিয়ে আমার প্রার্থিতা বাতিল করা হয়। এরপর আদালতের রায়ে গত ২৮ ডিসেম্বর প্রার্থিতা ফিরে পাই। ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থী হয়েছি। তবে প্রচারণার সময় স্বল্পতা, শারীরিক অসুস্থতা এবং পারিবারিক কারণে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজাকে সমর্থন জানিয়ে আজ (বুধবার) নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। 

তিনি আরও বলেন, রাজনীতি থেকেও সরে গেলাম। এখন থেকে আর রাজনীতি করব না। 

এ সময় মাশরাফিকে সমর্থন জানিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অনুরোধ জানান ফয়জুল আমির লিটু।

লিটু বলেন, কোন ধরণের চাপ কিংবা হুমকি নয়, নিজ ইচ্ছায় নির্বাচন থেকে সরে গেলাম। প্রশাসন আমাকে সার্বিক সহযোগিতা করেছে। তাদের প্রতিও কোনো অভিযোগ নেই আমার।

সৈয়দ ফয়জুল আমির লিটু বিগত জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোসের কাছে হেরে যান।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি