ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফুলেল শুভেচ্ছা না নিয়েই হাসপাতালে ছুটে গেলেন উপমন্ত্রী

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ১২:৩১, ৯ জানুয়ারি ২০২৪

চতুর্থবারের মতো বাগেরহাট-৩ (মোংলা- রামপাল) আসন থেকে নির্বাচিত হয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। এজন্য মোংলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন সেই প্রস্তুতি নেন। কিন্তু ফুলেল শুভেচ্ছা না নিয়েই আহত নেতাকর্মিদের দেখতে হাসপাতালে ছুটে যান বেগম হাবিবুন নাহার।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় তাদের দেখতে ও খোঁজ নিতে উপমন্ত্রী হাসপাতালে যান। এসময় আহত নেতা কর্মিরা তাকে কাছে পেয়ে আবেগ আপ্লূত হয়ে পড়েন। 

নির্বাচন পরবর্তী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর হামলায় তার দলের ১২ নেতাকর্মি যখম হলে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

বেগম হাবিবুন নাহার দ্বাদশ সংসদ নির্বাচনে চতুর্থবারের মতো নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার সাথে নির্বাচনে শোচনীয় পরাজয় হয় প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদারের। তার অনুসারীদের দু'দফা হামলায় হাবিবুন নাহারের ১২ জন গুরুতর যখম হন।

এদিন হাসপাতালে উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের সাথে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শাহীন, যুবলীগ নেতা ইসরাফিল হাওলাদার, যুবলীগ নেতা  ও ইউপি সদস্য খাঁন  আহাদুজ্জামান, যুবলীগ কর্মি ইউসুফ খাঁন, মাইনুল হোসেন মিন্টু, ও ইকবাল খাঁনসহ অসংখ্য নেতাকর্মিরা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি