ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে স্বামী-স্ত্রী নিহত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৪, ১১ জানুয়ারি ২০২৪

নাটোরের লালপুরে ট্রাকের ধাক্কায় উল্টে যাওয়া নসিমনের নিচে চাপা পড়ে পথচারি চান্দু মোল্লা (৬৫) ও আরবী বেগম (৪২) নামে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। 

আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কে দক্ষিণ লালপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন একই এলাকার খায়েজ মোল্লার ছেলে চান্দু মোল্লা এবং পুত্রবধূ আরবী বেগম।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ট্রেনযোগে নওগাঁয় যাওয়ার জন্য আজিমনগর রেলস্টেনের উদ্দেশ্যে স্ত্রী আরবী বেগমকে সাথে নিয়ে বাড়ি থেকে বের হন চান্দু মোল্লা। বাড়ির অদূরে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক সড়কের দক্ষিণ লালপুর এলাকায় যানবাহনের অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন তারা স্বামী-স্ত্রী। এসময় একটি ট্রাক বিপরীতমুখি অপর একটি নছিমনকে  ধাক্কা দেয়। 

এতে নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ওই নসিমনের নিচে চাপা পড়ে চান্দু মোল্লা ও তার স্ত্রী আরবী বেগম আহত হয়। স্থানীয়রা তদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তদের মৃত ঘোষণা করেন। 

লালপুর থানার ওসি নাছিম আহমেদ দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রয়োজনীয় প্রস্তুতি নেয়া হচ্ছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি