ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

অজ্ঞান পার্টির খপ্পরে খোয়া গেল ১১ ভরি স্বর্ণ

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৪, ১১ জানুয়ারি ২০২৪ | আপডেট: ১৪:৩৭, ১১ জানুয়ারি ২০২৪

বাসযোগে মোংলা থেকে খুলনায় যাওয়ার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রায় সোয়া ১১ লাখ টাকা মূল্যের স্বর্ণ খুঁইয়েছেন এক ব্যক্তি।  

বৃহস্পতিবার (১১ জানুয়ারী) সকালে এই ঘটনা ঘটে।  

মোংলা শহরের মাদ্রাসা রোড়ের জুয়েলারী প্রতিষ্ঠান তন্ময় জুয়েলার্সের কর্মচারী মাহি মোল্লা (৫০)র কাছ থেকে এই স্বর্ণ নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। সংঘবদ্ধ এ চক্রের কবলে পড়ে জ্ঞান হারান কর্মচারী। 

পরে খবর পেয়ে জুয়েলার্স মালিক তরুণ চন্দ্র খুলনার রূপসা এলাকায় বাস থেকে অজ্ঞান অবস্থায় কর্মচারী মাহিকে উদ্ধার করে খুলনার শেখ পাড়ার শিপসা ক্লিনিকে ভর্তি করেন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত মাহির জ্ঞান ফেরেনি।

জুয়েলার্স মালিক ও অন্যান্য সূত্র জানা যায়, মোংলা শহরের মাদ্রাসা রোড়স্থ মেসার্স তন্ময় জুয়েলার্সের মালিক তরুণ চন্দ্র মেশিনে গহনা তৈরির জন্য তার কর্মচারী মাহি মোল্লাকে বৃহস্পতিবার সকালে ১১ ভরি চার আনা পাকা স্বর্ণ দিয়ে খুলনার উদ্দেশ্যে পাঠায়। এরপর মাহি দিগরাজ থেকে রূপসাগামী বাস ওঠে। পরে রূপসা ষ্ট্যান্ডে গাড়ির মধ্যে মাহিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে মোবাইলে মালিক তরুণ চন্দ্রকে খবর দেয় গাড়ির স্টাফরা। 

খবর পেয়ে মালিক রুপসায় গিয়ে মাহিকে গাড়ির মধ্যে অচেতন অবস্থায় পায়। তার প্যান্টের টিকেট পকেট ও গায়ে জ্যাকেটের পকেট কাটা দেখতে পায়। পরে তল্লাশী চালিয়ে কর্মচারী মাহির কাছে থাকা ১১ ভরি ৪ আনা স্বর্ণ খুঁজে পাওয়া যায়নি। 

ধারণা করা হচ্ছে, প্যান্ট ও জ্যাকেটের পকেট কেটে অজ্ঞান পার্টির সদস্যরা কৌশলে মাহির কাছে থাকা সব স্বর্ণ নিয়ে সটকে পড়ে। 

চিকিৎসকরা জানিয়েছেন, মাহির জ্ঞান ফিরতে সময় লাগবে।

মোংলা থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, বিষয়টি জেনেছেন। কর্মচারী মাহি মোল্লা সুস্থ হবার পর তার মুখে বিস্তারিত শুনে পরবর্তিতে আইনী ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি