ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৩ কিলোমিটার যানজট, পরে স্বাভাবিক

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০১, ১২ জানুয়ারি ২০২৪

ঘনকুয়াশার কারণে টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু থেকে এলেঙ্গা পর্যন্ত প্রায় ১৩ কিলোমিটার এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। ভোররাতে কুয়াশা বেড়ে যাওয়ায় এই যানজটের সৃষ্টি হয়। পরে বেলা বাড়ার সাথে সাথে কুয়াশা কমে গেলে যানজট স্বাভাবিক হতে শুরু করে।

আজ শুক্রবার ভোররাত থেকে ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতূপূর্ব মহাসড়কের এলেঙ্গা হতে বঙ্গবন্ধু সেতুপূর্ব পর্যন্ত সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। 

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত (ওসি) আলমগীর জানান, ঘন কুয়াশা ও রাতে হাতিলা এলাকায় একটি গাড়ি নষ্ট হওয়ার কারণে যানজটের সৃষ্টি হয়েছিল। বেলা বাড়ার সাথে-সাথে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

মহাসড়কে যানজটের কারণে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী পরিবহনগুলো বঙ্গবন্ধুসেতুপূর্ব পাড় গোলচত্তর থেকে ভুঞাপুর আঞ্চলিক সড়ক ব্যবহার করে ঘুরে যাচ্ছে। 

ট্রাকচালক সোনা মিয়া বলেন, ঢাকা থেকে সকাল ৮টায় এলেঙ্গাতে পৌঁছেছি। এসে দেখি ধীরে ধীরে গাড়ি চলাচল করছে। প্রচুর কুয়াশা ও অনেক শীত।

ভোর রাতে কুয়াশা কিছুটা বেড়ে গেলে যানবাহন ধীরগতিতে চলাচল করছিল। এ সময় কিছু চালক এলোমেলোভাবে গাড়ি নিয়ে মহাসড়কে ৩টি লেনই দখল করে ফেলে। এতে অপর লেনের গাড়ি চলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়। 

পেরে বলা সাড়ে এগারোটা থেকে যান চলাচল স্বাভাবিক হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি