ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শীত নিবারণের আগুনে দগ্ধ দিনমজুর সাহাদুলের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫১, ২০ জানুয়ারি ২০২৪

মেহেরপুরের গাংনী উপজেলার কল্যাণপুর গ্রামে আগুন তাপাতে গিয়ে আগ্নিদগ্ধ সাহাদুল ইসলাম (৫০)  মারা গেছেন। 

শনিবার (২০ জানুয়ারি) ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গেল বুধবার দিনগত রাত ৯ টার দিকে বাড়ির পাশে শীত নিবারনের জন্য আগুন তাপাতে গিয়ে তার শরীরের অর্ধেক অংশ পুড়ে যায়। 

সে কল্যাণপুর গ্রামের মৃত তৈমুদ্দীনের ছেলে। 

স্থানীয়রা জানান,গত বুধবার রাতে আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করতে গিয়ে অসাবধানতা বসত সাহাদুল ইসলাম অগ্নিদগ্ধ হন। স্থানীয়রা আহত সাহাদুল ইসলামকে উদ্ধার করে দ্রুত গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি দেখে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় ইউপি সদস্য মোঃ কাওছার আলী বলেন, গত বুধবার রাত ৯ টার দিকে তীব্র শীতে আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করতে গিয়ে অগ্নিদদ্ধ সাহাদুল ইসলামের অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকার একটা হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

সাহাদুল ইসলামের পরিবার খুবই অসহায়। অভাব অনটনের সংসার, দিন আনে দিন খায় এই অবস্থায় ছিল। সাহাদুল ইসলামের মৃত্যুতে তার পরিবার ভেঙ্গে পড়েছে। 

তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান মো. নাজমুল হুদা বিশ্বাস বলেন, মৃত্যুর বিষয়টি শুনেছি। আমার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে যতটুকু পারি তার পরিবারকে সহযোগিতা করা হবে।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রীতম সাহা বলেন, অগ্নিদগ্ধ পরিবারের পক্ষ থেকে আবেদন পেলে সহযোগিতা করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি