ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

লক্ষ্মীপুরে কোরআনে হাফেজদের মাঝে পুরস্কার প্রদান

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ২১:০০, ২১ জানুয়ারি ২০২৪ | আপডেট: ২১:০১, ২১ জানুয়ারি ২০২৪

লক্ষ্মীপুরে মাত্র ৫মাসে শিশু মো. ইয়াছিন আরাফাত ও ১০মাসে শিশু মো. হাবিবুর রহমান ইশতিয়াক ৩০পারা কোরআন মুখস্ত করে কুরআনে হাফেজ হওয়ায় তাদের পুরস্কৃত করা হয়েছে। 

রোববার (২১ জানিয়ারি) সকালে প্রধান অতিথি হিসেবে তাদের হাতে পুরস্কার তুলে দেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুদ ভূঁইয়া। 

মাওলানা জোবায়ের ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত লক্ষ্মীপুর ফালাহিয়া হিফ্জ মাদরাসা এ পুরস্কার বিতরণের আয়োজন করেন। এছাড়া প্রতিষ্ঠানটির বিভিন্ন শ্রেনীর মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার ও সবক প্রদান অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথি বক্তব্যে মেয়র বলেন, "এ মাদরাসা থেকে দুজন ছাত্র অল্প সময়ে হাফেজ হয়েছে এটি অত্যন্ত আনন্দের বিষয়। আমরা মাদরাসাটির উত্তরোত্তর সাফল্য কামনা করি এবং যে কোন প্রয়োজনে আমরা পাশে থাকবো। 

অনুষ্ঠানে বিআরডিবির সাবেক চেয়ারম্যান আব্দুল খালেকের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদরাসার প্রাক্তণ অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা একেএম আবদুল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন ফালাহিয়া আলিম মাদরাসার চেয়ারম্যান মাওলানা জোবায়ের হোছাইন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক মনোয়ার হোসেন মানিক পাটোয়ারী, হলি গালর্স ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সর্দার সৈয়দ আহমদ, লক্ষ্মীপুর হলি হার্ট স্কুলের অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দীন, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর সাবেক উপ-পরিচালক আবু খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ, পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আল আমিন।

ফালাহিয়া আলিম মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ওসমান গনির সঞ্চালনায় এছাড়া আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মসজিদ মিশনের সাবেক সেক্রেটারী মো. আবদুর রব, সমাজসেবক কাউছার হোসেন বাবু সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকবৃন্দ। 

সবশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এমএম//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি