ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

মেঝেতে পড়েছিল নারীর মরদেহ, ঘটনাটি রহস্যজনক

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৯, ২৪ জানুয়ারি ২০২৪

বাগেরহাটের মোরেলগঞ্জে বসত ঘর থেকে পারভিন বেগম (৫৪) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটিকে রহস্যজনক বলছে পুলিশ।

৯৯৯-এ ফোন পেয়ে মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের গাবগাছিয়া গ্রামে নিজ বসত বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। 

ময়নাতদন্তের জন্য ওই নারীর মরদেহ বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পারভিন বেগম মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের গাবগাছিয়া গ্রামের মজিবর রহমান শেখের প্রথম স্ত্রী। ঘরে শুধুমাত্র ওই নারী ও তার কলেজপড়ুয়া মেয়ে হাফসা বেগম (২৫) ছিলেন। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না।

পুলিশ জানায়, ঘরের মধ্যে যে ঘুমানোর খাটের পাশে মেঝেতে পড়েছিল ওই নারীর মরদেহ। তার শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না। তার মেয়ে চুরি হয়েছে বলে জানিয়েছেন। কিন্তু চুরির বিষয়গুলোও রহস্যজনক। চুরি করতে ঘরে প্রবেশের আলামতও স্পষ্ট নয়। নারীর সাথে থাকা তার মেয়ের কথায়ও বেশকিছু অসংলগ্নতা রয়েছে। 

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।     

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দিন বলেন, ঘটনাটি রহস্যজনক। পারভিন বেগমের মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহের ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এখানে বেশকিছু ইস্যু রয়েছে। সববিষয় সামনে রেখে তদন্ত করা হচ্ছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি