ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

কয়েল ধরাতে গিয়ে হঠাৎ বিস্ফোরণ, নারী-শিশুসহ দগ্ধ ৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৮, ২৫ জানুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাসাবাড়িতে বিস্ফোরণ থেকে আগুনের ঘটনায় ৬ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে ৩ জন নারী ও দুই শিশু রয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে সদর উপজেলা সিদ্ধিরগঞ্জের বার্মাশীল বাঘপাড়া এলাকার একটি টিনশেড বাড়িতে এই আগুনের ঘটনা ঘটে। 

দগ্ধদের উদ্ধার কর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রহিমা নামে এক শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হওয়ায় তাতে আইসিইউতে ভর্তি করা হয়েছে৷

দগ্ধ অন্যরা হলেন সুখী আক্তার (৩২), তার মেয়ে সাদিয়া (১০), বোন জান্নাতি আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ও রহিমার মেয়ে ঋতু (১৩)। 

দগ্ধদের স্বজন ও প্রত্যাক্ষদর্শীরা জানান, বাঘপাড়া এলাকার বাসাটির পাশাপাশি সুখীর পরিবার ও তার পরিবার ভাড়া থাকেন। সুখীর স্বামী নূর মোহাম্মদ এখানে একটি কারখানায় চাকরি করেন। গত ১৬-১৭ দিন আগে সুখীর একটি সন্তান হয়। সেই সন্তানকে দেখতে রহিমা ও তার মেয়ে সুখীর বাসায় এসেছিলেন। রাতে বাসায় কয়েল ধরাতে গেলে হঠাৎ বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়।

এ সময় আশপাশের লোকজন এসে আগুন নেভায়। আহতের সঙ্গে সঙ্গে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, দগ্ধ ছয়জনকে হাসপাতালে নিয়ে আসে স্বজনেরা। রহিমা নামে একজনকে আইসিইউতে রাখা হয়েছে। সুখী আক্তার (১৭ শতাংশ দগ্ধ) ও জান্নাতি আক্তারকে (১৫% দগ্ধ)। তাদেরকে সাধারণ ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন আহাম্মেদ জানান, গ্যাস লিকেজ থেকে আগুনের সূত্রপাত ঘটেছে পারে বলে ধারণা করা হচ্ছে, তদন্ত চলছে৷

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি