ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

কালকিনিতে ট্রলির ধাক্কায় কোর্টের মুহুরী নিহত

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫৮, ২৮ জানুয়ারি ২০২৪

মাদারীপুরের কালকিনিতে বালু বোঝাই মাহিন্দ্র ট্রলির ধাক্কায় মোটরসাইকেল চালক কোর্টের এক মুহুরী ঘটনাস্থলে নিহত হয়েছেন।

রোববার (২৮ জানুয়ারি) সকাল ১০টায় কালকিনি-ভুরঘাটা সড়কের কাঠেরপোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নিহতের লাশ উদ্ধার করে।

দুর্ঘটনায় নিহত নেছার হাওলাদার (৩৫) কালকিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের পশ্চিম মিনাজদি গ্রামের আঃ কাদের হাওলাদারের ছেলে। তিনি পেশায় কোর্টের একজন মুহুরী ছিলেন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাদারীপুর কোর্টে যাওয়ার পথে উপজেলার কাঠেরপোল এলাকায় একটি দ্রুতগতির বালুবাহী মাহিন্দ্র ট্রলি পিছন দিক থেকে মোটরসাইকেলে ধাক্কায় দেয়। পরে তিনি সড়কে ছিটকে পরলে তার মাথার উপর দিয়ে ট্রলির চাকা চলে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটরসাইকেল চালক নেছারের।

এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা ঘাতক মাহিন্দ্রটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভানোর চেষ্টা করলে বিক্ষুব্ধ জনতা তাদের উপর হামলা চালায়।

এতে ফায়ার সার্ভিসের দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। পরে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ঘটনায় প্রায় দুই ঘন্টা কালকিনি-ভুরঘাটা সড়কে যান চলাচল বন্ধ থাকে।

এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, যাতে আর একটি প্রাণ এভাবে দুর্ঘটনায় হারাতে না হয় সে জন্য অবৈধভাবে চলা এসব মাহিন্দ্র ট্রলি বন্ধ করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি