ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গরুর খামারে বালির মধ্যে মিললো সাড়ে ৮ কোটি টাকার হেরোইন

রাজশাহী বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৫, ২৮ জানুয়ারি ২০২৪ | আপডেট: ১৫:৩৭, ২৮ জানুয়ারি ২০২৪

রাজশাহীর গোদাগাড়ী থেকে প্রায় সাড়ে ৮ কোটি টাকা মূল্যের ৮ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ। তবে মাদককারবারিদের আটক করতে পারেনি তারা। 

শনিবার গভীর রাতে উপজেলার মাদারপুর ডিমভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে একটি গরুর খামারবাড়ি থেকে হোরোইনগুলো উদ্ধার করা হয়। বালির স্তূপের মধ্যে প্লাস্টিকের ব্যাগে হেরোইনগুলো রাখা ছিল। 

হেরোইন উদ্ধারের বিস্তারিত জানাতে রোববার দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করেন রাজশাহী জেলা পুলিশ সুপার সাইফুর রহমান। তিনি জানান, অভিযানের সময় কৌশলে দেওয়াল টপকে পালিয়ে যায় মাদককারবারীরা। পরে খামারবাড়িতে তল্লাশী চালিয়ে হেরোইনগুলো উদ্ধার করা হয়। 

যার আনুমানিক মূল্য ৮ কোটি ৪০ লাখ টাকা। 

এসপি বলেন, এই ঘটনায় খামারের মালিক ফরিদুল ইসলাম (২৭) ও খামারের কেয়ারটেকার সোহেল রানার (৩২) নামে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (গোদাগাড়ী সার্কেল) সোহেল রানা, জেলা গোয়েন্দা বিভাগের ওসি আব্দুল হাই ও গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি