ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

কালকিনিতে ভাইবোনকে কুপিয়ে জখম

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪২, ২৯ জানুয়ারি ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ায় মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষিপুর ইউনিয়নের আঃ জব্বার আলী সরদারের ছেলে মোঃ মিরাজ সরদার (৩৫) নামের এক ব্যক্তির দুই পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ উঠেছে সতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এসময় তাকে বাঁচাতে আসলে তার বোন আমিরন বেগম (৪৩)কেও কুপিয়ে আহত করে হামলাকারীরা।

রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার লক্ষীপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত মিরাজ সরদারকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে এবং পরবর্তীতে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ মিরাজ সরদার ধানের জমি থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় শাজাহান সরদারসহ বেশ কয়েকজন এসে এলোপাতাড়ি কুপিয়ে তার দু'পায়ের রগ কেটে ফেলে রেখে যায়। এসময় তাকে বাঁচাতে গেলে তার বোনকেও কুপিয়ে আহত করে হামলাকারীরা।

পরে স্থানীয় লোকজন গিয়ে তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে মিরাজের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।

এ বিষয়ে লক্ষিপুর ইউনিয়নের চেয়ারম্যান মৌসুমী হক বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আহত মিরাজ সরদারের পরিবার আমার সঙ্গে নৌকার প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান মিয়া গোলাপের পক্ষে নির্বাচন করেন। ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে মাদারীপুর-৩ আসনে সতন্ত্র প্রার্থী মোসাঃ তাহমিনা বেগম বিজয়ী হন। এরপর থেকে এখন পর্যন্ত লক্ষিপুর ইউনিয়নের প্রায় শতাধিক মানুষকে মারধরসহ নির্যাতন, চাঁদা দাবি, ফসল লুটপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধসহ বিভিন্ন ধরনের হুমকি দিয়ে যাচ্ছে বিজয়ী প্রার্থীর সমর্থকরা। 

কালকিনি থানার ওসি(তদন্ত) মারগুব তৌহিদ বলেন, ঘটনা শুনেছি, তবে এ ঘটনায় এখনও কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি